হিজলায় আ’লীগের ২ গ্রুপ কর্মসূচি , ১৪৪ ধারা জারী

বরিশাল নিউজ।। বরিশালের হিজলা উপজেলা থেকে ৪ মৌজা কেটে মেহেন্দিগঞ্জ উপজেলার সাথে সম্পৃক্ত করার প্রতিবাদে এবং মেঘানার ভাঙ্গণ থেকে রক্ষা করার দাবিতে উপজেলা আওয়ামী লীগ গ্রুপ ও সংসদ সদস্য গ্রুপ একই সময়ে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করায় ১৪৪ ধারা জারী করেছে উপজেলা প্রশাসন ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র কবিরাজ শনিবার,১১ই জুলাই সন্ধা ৭টায় এ আদেশ জারী করেন।

আরও পড়ুন : দেশে করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৬৮৬

জানা গেছে আগামী কাল রবিবার ১২ই জুলাই সকাল ১০ টায় হিজলা উপজেলা আওয়ামী লীগের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু, বরিশাল মহানগর আওয়ামীলীগ নেতা আফজালুল করীম,উপজেলা আওয়ামী লীগ সদস্য মইনুদ্দিন চিসতি সহ দলীয় নেতা কর্মীরা উপজেলা পরিষদ মাঠে কর্মসূচি পালনের আয়োজন করে।

একই দাবিতে সংসদ সদস্য পঙ্কজ দেব নাথ সমর্থিত উপজেলা চেয়ারম্যান বেলায়েত ঢালি, বড়জালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পন্ডিত সাহাবুদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন সহ দলীয় নেতাকর্মীরা উপজেলার বাসস্টান্ড বঙ্গবন্ধু ম্যুরালের নিকট মানববন্ধন সমাবেশের আয়োজন করে।

এব্যাপারে হিজলা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র কবিরাজ বলেন বর্তমান করোনায় সামাজিক দুরুত্ব বজায় না থাকার সম্ভবনা ও করোনা সংক্রম প্রতিরোধসহ দুটি গ্রুপ একাই সময় একইস্থানে মানববন্ধন কর্মসূচির আয়োজন করায় উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিবেশ শান্ত রাখার জন্য ১৪৪ ধারা জারী করতে বাধ্য হয়েছে উপজেলা প্রশাসন।

বরিশাল নিউজ/হিজলা