সহায়ক সরকার ছাড়া কোন নির্বাচন নয়-বরিশালে বিএনপি

প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ-বরিশাল নিউজ
প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি,সহায়ক সরকারের অধীনে নির্বাচন ও সেনা মোতায়নের দাবিতে বরিশালে দক্ষিণ জেলা ও উত্তর জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ ও জেলা প্রশাসক দপ্তরে স্বারকলিপি প্রদান করেছে।
কেন্দ্রীয় কর্মসূচির আংশ হিসাবে বুধবার সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি সহ-সভাপতি আবুল হোসেন খাঁন,জেলা বিএনপি সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন,গাজী রওনাকুল ইসলাম টিপু,উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,সাংগঠনিক সম্পাদক ও মুলাদী উপজেলা বিএনপি সভাপতি আঃ ছত্তার খাঁন,উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মাজেদ মন্নান মাস্টার।
প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, এদেশের মাটিতে আর কোন ৫ই জানুয়ারীর মত অবৈধ নির্বাচন হতে দেওয়া হবে না।
আগামী জাতীয় নির্বাচনের আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দেয়া সহ সহায়ক সরকার ছাড়া এদেশে অবৈধ সরকারের অধীনে কোন নির্বাচন হবে না।
পরে তারা অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের নিকট স্বারকলিপি প্রদান করেন।
বরিশাল নিউজ/শামীম