শেখ হাসিনা আসছেন, ব্যাপক প্রস্তুতি উজ্জীবিত নেতা-কর্মীরা

বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৮ ফেব্রুয়ারির জনসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। বঙ্গবন্ধু উদ্যানে ওই দিন জনসভাটির আয়োজন করা হয়েছে। নগরীর বঙ্গবন্ধু উদ্যানে লোকধারণ ক্ষমতা প্রায় তিন লাখ । সেখানে ব্যাপক লোকসমাগম করার উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ।প্রস্তুতি সভাহয়েছে অনেক। তাই শুধু বরিশাল জেলা নয়,বিভাগ জুড়ে দলের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে বইছে উৎসবের আমেজ।
 উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়ন ও মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে বর্ধিত সভা,বিশেষ বর্ধিত সভা। বরিশাল সদর উপজেলায় শনিবার বিশেষ বর্ধিত সভার মধ্য দিয়ে শেষ হয়েছে এই পর্ব । বিশেষ এই বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ । প্রচার-প্রচারণার চলছে ব্যাপক । নগরজুড়ে ব্যানার-ফেস্টুন লাগানো, লিফলেট বিতরণ,তোরণ নির্মাণের কাজ শুরু হয়েছে। সিটি করপোরেশেনর পক্ষ থেকেও শহর পরিষ্কার, ফুটপাতে রং করা, ভাঙা সড়ক সংস্কার করার কাজ চলছে।
আর শেষ দুইদিনে রয়েছে কর্মীদের মিছিল। ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা এবং ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় একইসঙ্গে মহানগরের ৩০টি ওয়ার্ডে হবে এই মিছিল।