‘শান্তিতে বিজয়’

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ‘শান্তিতে বিজয়’ কর্মসূচী-বরিশাল নিউজ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে বুধবার ‘শান্তিতে বিজয়’ নামে র‌্যালির আয়োজন করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল । বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয় পার্টির তরুণ নেতৃবৃন্দসহ প্রায় ৩৮৯ জন তরুণ রাজনৈতিক ও নাগরিক নেতা শান্তিপূর্ণ নির্বাচনের বার্তাকে তুলে ধরতে প্রতিশ্রুতিবদ্ধ হন। শান্তি র‌্যালিটি বরিশালের অশ্বিনীকুমার হল চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন এলাকা ঘুরে আবার অশ্বিনীকুমার হল চত্বরে এসে শেষ হয়।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ‘শান্তিতে বিজয়’ র‌্যালি-বরিশাল নিউজ

শান্তিতে বিজয় র‌্যালির উদ্বোধন করেন সরকারি বিএম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ হানিফ, সরকারি বিএম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক এসএম ইমানুল হাকিম, সরকারি বিএম কলেজের বিপণন বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক শাহ সাজেদা, বরিশাল সিটি বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক পারভেজ আকন বিপ্লব, বরিশাল জেলা আওয়ামী লীগের সহকারী প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিলন ভূঁইয়া, এবং বরিশাল সিটি জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এ.কে.এম মোস্তফা।
Strengthening Political Landscape (SPL) ‍প্রকল্পের ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনের আওতায় ইউএসএআইডি এবং ইউকেএইড এর যৌথ অর্থায়নে অনুষ্ঠিত হয়।
বরিশাল নিউজ/প্রেসবিজ্ঞপ্তি