বরিশালে পুলিশের বাঁধায় মিছিল করতে পারেনি যুবদল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলার রায় প্রত্যাহার সহ তাদের মুক্তির দাবিতে বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধা-বরিশাল নিউজ

কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা যুবদল নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে পুলিশের কঠোর বেস্টনীতে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদল। দক্ষিণ জেলা যুবদল সহসভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারন এএইচএম তছলিমউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহম্মেদ বাবলু সহ অন্যান্যরা। সমাবেশ শেষে জেলা যুবদলের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল করলে অশ্বিনী কুমার হলের প্রধান ফটকে পুলিশের বাঁধার মুখে পড়ে।
এদিকে একই দাবিতে সকাল ১১টায় একই স্থানে পুলিশের বেস্টনীতে সমাবেশ করে মহানগর যুবদল। সংগঠনের সিনিয়র সহসভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সহসভাপতি সাজ্জাদ হোসেন সাজ্জাদ এবং মাকসুদুর রহমান মাকসুদ সহ অন্যান্যরা।
সমাবেশ শেষে মহানগর যুবদলের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হলে সেটিও পুলিশের বাঁধার মুখে পড়ে। এ নিয়ে যুবদল নেতৃবৃন্দের সাথে পুলিশের বাদানুবাদ হলেও শেষ পর্যন্ত বিক্ষোভ মিছিল করতে পারেনি মহানগর যুবদল।
বরিশাল নিউজ/রাহাত