গোলাম ফারুক সাময়িক বহিষ্কার

বানারীপাড়া আ’লীগ সহসভাপতি গোলাম ফারুক-বরিশাল নিউজ
বানারীপাড়া আ’লীগ সহসভাপতি গোলাম ফারুক-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। ধর্ষনের অভিযোগ ওঠায় বানারীপাড়া আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুককে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ঢাকার ভাটারা থানায় ধর্ষনের অভিযোগে এক তরুনীর মামলার প্রেক্ষিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস। রবিবার দুপুরে বরিশাল নিউজকে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন ধর্ষণের শিকার এক তরুণী ।

তরুনীর অভিযোগ, বিয়ের কথা বলে ফারুক রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় (ভাটারা) নিজস্ব ফ্ল্যাটে প্রায় দেড় মাস ধরে তাকে ধর্ষণ করে আসছিলেন।

তরুনীর বাড়ি বরিশালে

ধর্ষণের অভিযোগ করা ওই তরম্ননীর গ্রামের বাড়ি বরিশালে। পুলিশ জানায়, রাজধানীর পলস্নবী এলাকায় বিউটি পার্লারে ওই তরুণী কাজ করেন। সেপ্টেম্বরের শুরুতে তার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল এলে প্রথমে তিনি ধরেননি।

এরপরও একই নম্বর থেকে বারবার ফোন আসতে থাকে। গোলাম ফারুক তাকে বারবার ফোন করতেন। একপর্যায়ে তরম্ননীটি ফোন রিসিভ করেন। কথাবার্তার সূত্র ধরে একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। এরপর থেকে বিয়ের কথা বলে বসুন্ধরা আবাসিক এলাকার ফ্ল্যাটে নিয়ে তাকে ধর্ষণ করে আসছিলেন গোলাম ফারুক।

সমপ্রতি তরুণী বিয়ের জন্য চাপ দিলে ফারুক নানা কৌশলে তাকে ঘুরাতে থাকেন। প্রত্যাখ্যাত হয়ে তরুণী ফারুকের বিরুদ্ধে ভাটারা থানায় ধর্ষণ মামলা করেন।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার