সম্পাদক পরিষদের নাম পরির্বতন

বরিশালের দৈনিক পত্রিকার সম্পাদকদের নিয়ে গঠিত সংগঠন সম্পাদক পরিষদ বরিশাল এর নাম পরিবর্তন করে ‘বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল’রাখা হয়েছে।

সম্পাদক পরিষদ বরিশালের অস্থায়ী কার্যালয়ে সোমবার আয়োজিত জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে নতুন নাম প্রস্তাবের সিদ্ধান্ত গৃহীত হয়।

 মূলত জাতীয় দৈনিকের সম্পাদকদের নিয়ে গঠিত কেন্দ্রীয় সংগঠনের পরামর্শে ‘বাংলাদেশ সম্পাদক ফোরাম’র গৃহীত ব্যবস্থাদির আদর্শের প্রতি লক্ষ্য রেখে বাংলাদেশ সম্পাদক  ফোরাম, বরিশাল পরিচালিত হবে। সভার সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, যেহেতু আমি বাংলাদেশ সম্পাদক ফোরাম’র একজন সদস্য তাই রাজধানীতে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে এই প্রস্তাব রাখি এবং তারা তাতে সম্মতি জানান।

সোমবার জরুরী সভায় সাংবাদিক কাজী আব্দুল্লাহ্ আল-রাসেলকে কমিটির উপদেষ্টা হিসাবে নাম প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়। এছাড়াও সংগঠনকে আরও সমৃদ্ধশীল ও গতিময় করার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

এ সময় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সহ-সভাপতি এস.এম রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, সহ: সাধারণ সম্পাদক শেখ শামীম হোসেন, সহ: সাধারণ সম্পাদক কে.এম. তারেকুল আলম অপু, অর্থ সম্পাদক মারুফ হোসেন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক নাছির আহম্মেদ রনি, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মোস্তফা কামাল জুয়েল, সদস্য মহসিন মন্টু, সদস্য তাওহিদুল ইসলাম জামাল ।

বরিশাল নিউজ/ ডেস্ক নিউজ