কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলা, ৩ দিনের মধ্যে সন্ত্রাসী গ্রেপ্তারের দাবি

কলাপাড়া(পটুয়াখালী) নিউজ।। পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর থানা প্রেসক্লাবের সভাপতি ও জিটিভি’র কুয়াকাটা প্রতিনিধি মনিরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে কলাপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
সোমবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে  সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, এস কে রঞ্জন, ফরিদ উদ্দিন বিপু, সাইফুল ইসলাম রয়েল প্রমুখ।
সভায় বক্তারা আগামী তিনদিনের মধ্যে মনিরুল ইসলামের উপর হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচী ঘোষণা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় কলাপাড়ায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি সন্ধা ৭টায় কলাপাড়ার মহিপুর থানার লাকি সিনেমা হলের দক্ষিণ পাশের আমবাগানে মহিপুর থানা শ্রমিক লীগের সাবেক সভাপতি সোহাগ আকন ও রেজাউল আকনের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে মনিরুল ইসলামের উপর। বালুর ব্যবসার ৫০ হাজার টাকা চাঁদা দিতে অস্বীকার করায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় তার মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেয়া হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরদিন সকালে তাঁকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় ১ মার্চ সোহাগ আকনকে প্রধান আসামী করে অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে মনিরুলের ভাই রফিকুল ইসলাম বাদি হয়ে মহিপুর থানায় মামলা দায়ের করেন।

বরিশাল নিউজ/কলাপাড়া