বরিশালে ২৪৭০ কেন্দ্রে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল কর্মসূচি

বরিশাল নিউজ।। বরিশাল সিটি কর্পোরেশনসহ জেলার ১০ উপজেলায় তিন লাখ ৬০ হাজার শিশুকে  ভিটমিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবার কর্মসূচি উদ্বোধন করেছেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।
বরিশাল সিটি এলাকায় ২২০ টি কেন্দ্রে এবং বরিশালের ১০ উপজেলায় ২ হাজার ২৫০ টি টিকা দান কেন্দ্রের মাধ্যমে এ ক্যাপসুল খাওয়ানো হবে।


 শনিবার ১১ই জানুয়ারী সকাল সাড়ে নয়টায় বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে নগরীর কালী বাড়ি রোডস্থ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে শিশুদের ভিটামিন টিকা খাওয়ানোর মাধ্যমে একর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসরাইল হোসেন, বিসিসি স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ ফয়সাল হাজবুন,বিসিসি মেডিকেল অফিসার ডাঃ মঞ্জরুল ইমাম,ডাঃ নাহিদ হাসান,মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অধ্যক্ষ ডাঃ গাজী সামসুল আলম মা ও কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ রাজিয়া বেগম ও বিসিসি এপিপি মোঃ কবীর হোসেন।

এদিকে বরিশাল জেলার ১০ উপজেলার ৮৫টি ইউনিয়নের ২ হাজার ২৫০ টি টিকা দান কেন্দ্রের মাধ্যমে এ ক্যাপসুল খাওয়ানো হবে। জেলা সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন বলেন কর্মসূচি বাস্তবায়ন করতে সেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন মোট ৪ হাজার ১০০ জন কর্মী।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার