ভোলায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু,নিখোঁজ ২

ভোলার লালমোহন ও মনপুরায় পানিতে ডুবে তিনশিশুর মৃত্যু হয়েছে। এছাড়া মনপুরায় স্লুইজ গেইট সংলগ্ন খালে পড়ে দুই শিশু নিখোঁজ হয়েছে।

ভোলার লালমোহন থেকে প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মীম ও সাইদ খেলতে গিয়ে বাড়ীর পাশের পুকুরে পড়ে যায়। আত্মীয়-স্বজন অনেক খোজাঁখুজির পর তাদেরকে পানিতে ভাসতে দেখে । পরে তাদের উদ্ধার করে দ্রুত লালমোহন হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। মীম ও সাইদ দুজন চাচাতো ভাই বোন। তাদের বাড়ী লালমোহন ইউনিয়নের উত্তর ফুলবাগিচা গ্রামে। মীম ঐ এলাকার জাকিরের মেয়ে এবং সাইদ হলো শাহিনের ছেলে।

অন্যদিকে মনপুরায় খেলতে গিয়ে খালের পানিতে ডুবে জিহাদ নামের এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের  বাসিন্দা মোঃ ভূট্টো মিয়ার ছেলে মোঃ জিহাদ (১১)।

অপরদিকে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের পূর্বপাশে বেতুয়া স্লুইজ ঘাট সংলগ্ন খালে পড়ে নিখোঁজ রয়েছেন উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হাসানের ছেলে মোঃ সোহাগ (৫) ও একই ইউনিয়নের বাসিন্দা মোঃ ফিরোজ উদ্দিনের মেয়ে চাঁদনী (৪)। নিখোঁজ দুই শিশু সর্ম্পকে মামাতো ফুফাতো ভাই-বোন। তাদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন স্থানীয়রা।

বরিশাল নিউজ/ ভোলা