দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্য; নারীর মরদেহ উদ্ধার

বরিশাল নিউজ।। বরিশাল জেলার আগৈলঝাড়ায় আজ সোমবার পানিতে ডুবে মারা গেছে এক শিশু। সদর উপজেলার চরকাউয়ায় স্বমিল দুর্ঘটনায় মারা গেছেন এক শ্রমিক আর বাকেরগঞ্জ উপজেলার পোড়াধন নদী থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামে পানিতে ডুবে সজল বেপারীর পাঁচ বছরের ছেলে উদয় বেপারী সোমবার সকালে বাড়ির পুকুরে পরে যায়। অনেক খোঁজাখুজির পর বাড়ির লোকজন পুকুর থেকে উদয়কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মামুন তাকে মৃত বলে ঘোষনা করেন।

সদর উপজেলার চরকাউয়ায় গাছ কাটার করাত কলে দুর্ঘটনায় রানা হাওলাদার এক শ্রমিক মারা গেছেন । কর্নকাঠি ছোট ব্রীজ এলাকায় সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে বসদরের এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় মামুন জানান, স্বমিলে কাজ করার সময় রানা স্লিপ কেটে করাতের উপর পরে যায় এতে তার গলার অংশ কেটে যায়।
বন্দর থানার ওসি মোস্তফা কামাল হায়দার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের পোড়াধন নদী থেকে অজ্ঞাতনামা এক নারীর (৫০) গলিত মরদেহ উদ্ধার করছে পুলিশ। সোমবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম বরিশাল নিউজকে জানান, রবিবার বিকালে স্থানীয়রা লাশটি নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। লাশটি দীর্ঘদিন নদীর পানিতে থাকার কারণে শরীরের বিভিন্ন অংশ পঁচে গলে গেছে। তবে নারী গলায় একটি পৈতা দেখে ধারনা করা হচ্ছে তিনি হিন্দু সস্প্রদায়ের লোক। পুলিশ জানায় এর আগে গত শুক্রবার উপজেলার পান্ডব নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছিল।
বরিশাল নিউজ/শামীম