ট্রলি -মোটরসাইকেল সংঘর্ষ নিহত ২

বরিশাল – বাউফল আন্ত মহাসড়কে মালবাহি ট্রলির সাথে মোটর সাইকেলের সংঘর্ষে দুইজন মারা গেছেন । এরা হলেন মোটর সাইকেল চালক আলাউদ্দিন ও মাওলানা আঃ জলিল ।

সংবাদ শুনে বন্দর থানার ওসি (তদন্ত ) সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে মোটর সাইকেল চালক আলাউদ্দিন (২০) ও তার পিতা মোটর সাইকেল আরোহী মাওলানা হেলাল উদ্দিনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরিঘাট এলাকায় চালক আলাউদ্দিনের মৃত্যু ঘটে।

ওসি তদন্ত সানোয়ার হোসেন জানান, বুধবার,৭ই এপ্রিল বেলা সোয়া বারটার দিকে বরিশাল- বাউফল আন্ত মহাসড়কের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে বরিশাল সদর উপজেলার টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপরেন্টেট মাওলানা আঃ জলিল সহ তিনজন মোটর সাইকেল যোগে বরিশাল আসার পথে একই এলাকার বিপরীত মুখি সড়ক নির্মাণের কংক্রিট বহনকারী ট্রলির সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী সুপারেন্টেট মাওলানা আঃ জলিলের মৃত্যু ঘটে।

পরবর্তীতে বন্দর থানা এস আই পিন্টু পাল ও এস,আই সামসুল আলম সহ একদর পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরি ঘাট এলাকায় বসে আলাউদ্দিনের মৃত্যু ঘটে।

তবে এখন পর্যন্ত এঘটনায় ট্রলির চালক ও ট্রলি আটক করা হয়নি।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার