সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যানের গাড়ীতে আগুন

বরিশালের গৌরনদীতে স্বেচ্ছাসেবী সংগঠন সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যানের প্রাইভেটকারে গভীর রাতে অগ্নিসংযোগ করা হয়েছে।এ ঘটনার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার সংবাদ সম্মেলন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 ফাউন্ডেশনের উদ্যোগে ঘটনাস্থল বরিশালের গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এসএম মহিউদ্দিন বাদশা। সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় ওই এলাকাসহ পাশ্ববর্তী গ্রামের কয়েকশ’ নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী এসএম মোস্তাফিজুর রহমান দিনুর গ্রামের বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মহিউদ্দিন বাদশা বলেন, করোনা রোগীদের চিকিৎসা সেবায় গৌরনদী উপজেলা হাসপাতালে বিনামূল্যে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করতে ঢাকা থেকে নিজ জন্মভূমিতে এসেছিলেন এসএম মোস্তাফিজুর রহমান দিনু। গত ৫ সেপ্টেম্বর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করে রাতে তিনি (দিনু) নিজবাড়িতে রাত্রীযাপন করছিলেন। ওইদিন দিবাগত গভীররাতে বাসভবনের গ্যারেজে থাকা ব্যবসায়ীর প্রাইভেটকারে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করে।

প্রতিবাদ সভায় স্থানীয় সমাজ সেবক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাক্কানী আলম, কৃষ্ণ কান্ত দে, ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক জহুরুল ইসলাম জহির, সাবেক প্রধানশিক্ষক মুক্তিযোদ্ধা শাহ আলম, ফাউন্ডেশনের গৌরনদী কমিটির সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান, ইউপি সদস্য সৈয়দ মেহেদী হাসান সুলভ প্রমুখ।

বরিশাল নিউজ/ গৌরনদী