জনগনের পুলিশ হতে চাই- বিএমপি কমিশনার

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর বান্দরোডস্থ অফিসার্স মেস প্রাঙ্গণে কেক কাটেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর কমিশনার মো. শাহাবুদ্দিন খান ।

এ সময় তিনি বলেন,“আমরা চাই সত্যিকারের জনগনের পুলিশ হতে। একটি সমৃদ্ধ সোনার বাংলা গঠনে যে ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং নিরাপদ পরিবেশ দরকার সেটি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।”

 তিনি আরও বলেন, পুলিশ হবে জনবান্ধন, জনগনের আস্তার প্রতীক। পুলিশের যে সকল নেতিবাচক দিক রয়েছে, অগ্রহযোগ্যতার দিক থেকে যেসব ফিচার রয়েছে এবং যে সকল অনিয়ম, হয়রানিমুলক কাজ হয় যারজন্য আমাদের সমালোচনার মুখে পরতে হয়, সেগুলোকে মুছে ফেলতে চাই। সম্পূর্ণ দুর্নীতিমুক্ত নির্ভেজাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ পুলিশের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কয়েকধাপ এগিয়ে সামনে থেকে দৃষ্টান্ত স্থাপন করবে সেই ব্রত, কমিটমেন্ট আমাদের থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর) আবু রায়হান মোঃ সালেহ, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপস্‌ এন্ড প্রসিকিউশন) মোঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ মোকতার হোসেন , উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) মোঃ জাহাঙ্গীর মল্লিক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ মনজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) খান মুহাম্মদ আবু নাসেরসহ অন্যরা।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার