গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম: গ্রেপ্তার ২

বরিশালের গৌরনদী উপজেলার এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় রাসেল রাঢ়ী ও আরিফুল ইসলাম রাশেদ নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহর কনিষ্ঠপুত্র যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে কুপিয়ে জখম করে রাসেল ও আরিফুলসহ তাদের অপর সহযোগিরা।

এ ঘটনায় গৌরনদী মডেল থানায় গত ২৯ জুন মামলা দায়ের করা হয়। মামলার প্রধান আসামী রাসেল হোসেন রাঢ়ী ও ২ নং আসামী আরিফুল ইসলাম রাশেদ উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিনে ছিলো। জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার বেলা এগারটার দিকে তারা বরিশাল চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। আদালতের বিচারক আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরমধ্যে রাসেল রাঢ়ী আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক ও আরিফুল ইসলাম রাশেদ একই উপজেলার খাদ্য গুদামের উপসহকারী খাদ্য পরিদর্শক।

স্থানীয়রা জানিয়েছেন, গত ২৯ জুন আধিপত্য বিস্তারের জন্য উপজেলা যুবলীগের সদস্য সলিল গুহ পিন্টুকে কুপিয়ে হত্যার চেষ্টা, ১২ জুন বিকালে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড যুবলীগ নেতা জসিম উদ্দিন হাওলাদারকে কুপিয়ে এবং ৯ জুলাই মোটরসাইকেল মহরা দিয়ে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সচিব মাহতাব হোসেনকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে রাসেল রাঢ়ী ও তার সহযোগিরা।

বরিশালনিউজ/ গৌরনদী