গারুড়িয়া ইউপি চেয়ারম্যানের অপসারন দাবি

বাকেরগঞ্জে প্রধানমন্ত্রীর বরাদ্দ করা চাল আত্মসাত করার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন
বাকেরগঞ্জে প্রধানমন্ত্রীর বরাদ্দ করা চাল আত্মসাত করার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

বরিশাল নিউজ।। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর বরাদ্দ করা হত দরিদ্রদের ভিজিএফের চাল বিতরণে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.এস.এম জুলফিকার হায়দারের বিরুদ্ধে। নির্ধারিত ১৫ কেজির বদলে নয় কেজি চাল বিতরণ ও বাকি চাল আত্মসাত করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এর প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক বিচার ও অপসারনের দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।
বাকেরগঞ্জ উপজেলা সড়কে সোমবার সকাল ১১টায় গারুড়িয়া ইউনিয়নের ভিজিএফ কার্ড ভূক্তভোগী ও হত দরিদ্রদের ব্যানারে তারা এ কর্মসূচী পালন করে।
উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যণ বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাহিদুল ইসলাম, দুলাল,আলকাস হোসেন,আল-আমিন,মাসুদ খান,আল-আমিন তালুকদার,সফিকুল ইসলাম রিপন ও রিপন জমাদ্দার প্রমুখ।
বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলার চেয়ারম্যান এ.এস.এম জুলফিকারের দূর্নীতির দৃষ্টাত্মমূলক বিচারসহ তাকে চেয়ারম্যানের পদ থেকে অপসারন করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দাবি জানান।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আমার কাছে বিভিন্ন ভাবে অভিযোগ এসেছে তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিতভাবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস’া নেয়া হবে।

বরিশাল নিউজ/শামীম