কেনাকাটার সময় দুরত্ব বজায় রাখুন-ডিসি উত্তর

বরিশাল নিউজ।।বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম কেনা কাটার সময় দুরত্ব বজায় রাখতে আহবান জানিয়েছেন। তিনি বলেছেন, নভেল করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সামাজিক নিরাপত্তা বজায় রাখতে হবে। সামাজিক নিরাপত্তা বজায় রাখুন। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকুন। অযথা বাহিরে ঘোরাফেরা করা থেকে বিরত থাকুন। জরুরী প্রয়োজনে মুদি দোকান থেকে কেনাকাটার সময় কমপক্ষে তিনফুট দুরত্ব বজায় রাখুন।

নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বিএমপি পুলিশের উদ্যোগে সড়কে ওয়াটার ক্যানন দিয়ে জীবানুনাশক পানি স্প্রে করার সময় তিনি এসব কথা বলেন।

এ সময় খাইরুল আলম আরও বলেন ,যারা বিদেশ থেকে অথবা ঢাকা থেকে বরিশাল এসেছেন তারা অবশ্যই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন। আতংকিত না হয়ে সচেতন হয়ে নিজ নিজ ঘরে থেকে এ ভাইরাসের হাত থেকে নিজে বাচুন, আপনার পরিবারকে বাচান,তার সাথে সাথে আমাদের জাতিকে বাচাতে সহায়তা করুন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে। যেহেতু এভাইরাসটি মানুষের সংস্পর্শে আসার মাধ্যমে ছড়ায়।সেহেতু এভাইরাস থেকে বাচতে নির্দিস্ট দুরত্ব বজায় রেখে চলাফেরা করুন।অতিপ্রয়োজন ছাড়া বাসার বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। পুলিশকে সহযোগিতা করুন।আসুন আমরা নিজে বাচি।জাতিকে বাচাই,বিশ্ব মানবতাকে বাচাই।

এসময়ে উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ খাইরুল আলমের নেতৃত্বে সড়কের পাশে দোকানের সামনে গোলাকার বৃত্ত অংকন করা হয়। যার মাধ্যমে জনসাধারণ দূরত্ব চিহ্নিত করে প্রয়োজনী সামগ্রী ক্রয় করতে পারেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) মোঃ রবিউল ইসলাম শামিম, সহকারী কমিশনার ট্রাফিক(উত্তর) এএফএম ফায়েজুর রহমান,অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা মোঃ জাহিদ বিন আলম। অফিসার ইনচার্জ (তদন্ত) শাহ মোঃ ফয়সাল সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

বরিশাল নিউজ/ স্টাফ রিপোর্টার