এই শিশুরাই সোনার বাংলা গড়ে তুলবে — জেলা প্রশাসক 

বরিশাল নিউজ।। জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শিক্ষাখাতে  অনেক পরিবর্তন এনেছেন, ইতোমধ্যে প্রার্থমিক বিদ্যালয়গুলো নতুন আঙ্গিকে চালু করা হয়েছে।

এখন থেকে অভিভাবকরা সেই সুযোগ গ্রহন করবেন। শিশু একাডেমি শিশু বিকাশের পাশাপাশি শিক্ষার কাজ করার কারনেই ভবিষতে একটি সোনার মানুষ হওয়ার সাথে সাথে আজকের শিশুরাই একদিন সোনার বাংলা গড়ে তুলবে।

সোমবার রাতে “ লিখতে পড়তে শিখতে চাই- আনন্দময় শৈশব চাই’ প্রতিপাদ্য নিয়ে সার্কিট হাউজ ধাঁনসিড়ি মিলনায়তন সভা কক্ষে বরিশাল শিশু একাডেমি জেলা কার্যলয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় প্রাক প্রাথমিক শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী সনদ প্রদান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরীর সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল শিশু সংঘঠন খেলাঘড় সভাপতি জীবন কৃষ্ণ দে,  এস.এম ইকবাল,বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ।

এসময়  আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল।

পড়ে শিশু একাডেমির পক্ষ থেকে ২৫ জন শিশুদের হাতে প্রাক প্রাথমিক শিক্ষা কার্যক্রমের শিক্ষা সনদ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।
শেষে শিশুদের জন্য আয়োজন করা সাংস্কৃতিক অনুষ্ঠান।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার