উজিরপুরে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

বরিশালের উজিরপুরে পবিত্র ঈদুল আযহা ও করোনা মহামারি উপলক্ষে ২০ হাজার অসহায় দরিদ্র, শ্রমজীবি ও কর্মহীন পরিবারকে বিশেষ মানবিক সহায়তা দেওয়া হচ্ছে।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য মোঃ শাহে আলম এর উদ্বোধন করেন। 

১৪ জুলাই বুধবার সকাল ১০টায় সরকারি ডব্লিউ বি. ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সকল উন্নয়নমূলক কাজ সাময়িক ভাবে বন্ধ রেখে আগে মানুষকে প্রাণে বাঁচাতে হবে। মানুষ বেঁচে থাকলে সকল কিছু করা সম্ভব।

 স্বাস্থ্যবিধি মেনে চললে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সকল মানুষকে মাক্স পরার পরামর্শ দেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

বরিশাল নিউজ/ উজিরপুর