ঈদ শপিংয়ের টাকা করোনা মোকাবেলায় দিলেন তাজিম-তামিম

বরিশাল নিউজ।। বরিশাল নগরীর সহোদর দুই শিশু শিক্ষার্থী তাদের ঈদের শপিংয়ের টাকা করোনা মোকাবেলায় ব্যবহারের জন্য জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে দিয়েছেনওই দুই ভাই হলেন: বরিশাল শহীদ আরজু মনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তানজিরুল ইসলাম তাজিম এবং জিনিয়াস কিন্টার গার্ডেন প্রথম শ্রেণির শিক্ষার্থী তাহরিম ইসলাম তামিম ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমানের হাতে সোমবার দুপুর আড়াইটার দিকে তার অফিস কক্ষে ঈদ শপিংয়ের পাঁচ হাজার টাকা হস্তান্তর করেন তারা।

আরো পড়ুন: ৫ ফুট জলোচ্ছ্বাস ও অতিভারী বর্ষণের পূর্বাভাস

এসময় উপস্থিত ছিলেন ওই দুই শিক্ষার্থীর বাবা মো. রেজাউল করিম মাসুদ। তিনি পেশায় ব্যবসায়ী ও মিডিয়ায় মালিক। তারা বরিশাল সিটি কর্পোরেশনের দুই নম্বর ওয়ার্ড কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকায় বসবাস করেন। তাদের মা শামীমা আক্তার লুনা তিনি একজন গৃহিণী।

এসময় জেলা প্রশাসক বলেন,‘ বরিশালে ছোট ছোট শিশু শিক্ষার্থী যে মানবিকতা আমাদের শেখাচ্ছে তা অনেকের জন্য অনুকরণীয়। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনা মোকাবিলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে এসে দাঁড়াতে পারবো এবং করোনা কাজে এই তহবিলের অর্থ ব্যয় করতে পারব। আমি এই শিশু শিক্ষার্থীদের সফলতা কামনা করছি।’

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার