উদীচীর সুবর্ণ জয়ন্তী উৎসব পালন

বরিশাল নিউজ।। বরিশালে সাংস্কৃতিক সংগঠন উদীচীর সূবর্ণ জয়ন্তী উৎসব ও দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। র‌্যালি ও বেলুন-ফেস্টুন উড়িয়ে শুক্রবার সকাল সাড়ে দশটায় অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদীচী
উদীচীর সুবর্ণ জয়ন্তীর র‌্যালীতে শিশুদের উৎসব-বরিশাল নিউজ

উদীচী বরিশাল জেলা কমিটি এর আয়োজন করে। কর্মসূচির প্রথম পর্বে অশ্বিনী কুমার হল চত্বরে জাতীয় ও দলীয় সঙ্গীত পরিবেশন করা হয়। জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করেন উদীচীর সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল।

উদীচী
উদীচীর সুবর্ণ জয়ন্তী উৎসব উদ্বোধন-বরিশাল নিউজ

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মফিজ সরদার,উদীচী জেলা কমিটির সভাপতি বিশ্ব নাথ দাস মুন্সি, সাধারণ সম্পাদক স্নেহাংশ কুমার বিশ্বাস, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ,শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে,গনশিল্পি সংস্থার সভাপতি শান্তি দাস, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক,মুকযোদ্ধা আক্কাস হোসেন,কবি নাজমুল হোসেন আকাস, বরিশাল নাটকের কর্মী পাপিয়া জেসমিনসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ।
এর পরপরই নগরীতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

উদীচীর সুবর্ণ জয়ন্তী উৎসবে বর্ণাঢ্য র‌্যালি-বরিশাল নিউজ

এছাড়া দিনব্যাপি অনুষ্ঠিত হয় সাংগঠনিক সভা।
উদীচীর সূবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে রাতে অশ্বিনী কুমার হলে উদীচী বরিশাল জেলা কমিটির পক্ষ থেকে গুণিজন সংবর্ধনা দেয়া হবে নাট্য ব্যাক্তিত্ব জ্যোতি প্রকাশ রায় হিটলার ও আলেয়া বেগম আলোকে।
বরিশাল নিউজ/শামীম