বরিশাল বিভাগে করোনা আক্রান্তের নতুন রেকর্ড

বরিশাল নিউজ।। বরিশাল বিভাগে একদিনে রেকর্ড ৮৬ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে বিভাগে কোভিড–১৯ আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৪৮ জনে। নতুন দুইজনসহ হাসপাতালে ভর্তি আছেন ১৭৬ জন। আর নতুন করে ১১ জনসহ সুস্থ্য হয়েছেন ১৫৯ জন। বিভাগে এপর্যন্ত করোনায় মারা গেছেন ১০৪জন। শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন ৭০ জন করোনা রোগী।

বিভাগীয় স্বাস্থ্য অফিসের নিয়মিত করোনা প্রতিবেদন থেকে বরিশাল নিউজ এসব তথ্য জানতে পেরেছে।

প্রতিবেদনে বলা হয়, বরিশাল জেলায় নতুন করে ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৪২৫ জন। বরিশালে হাসপাতালে ভর্তি আছেন ৩১ জন। নতুন আটজনসহ সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৩ জন। আর মারা গেছেন তিনজন।

আরো নয়জনসহ পিরোজপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৭৮ । জেলায় হাসপাতালে ভর্তি আছেন চারজন আর সুস্থ্য হয়েছেন ১০ জন । মারা গেছেন দুইজন।

নতুন চারজনসহ বরগুনায় ৭১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এখানে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৪০ জন। হাসপাতালে ভর্তি আছেন ৩৩ জন। আর মারা গেছেন দুইজন।

আরো দুইজনসহ পটুয়াখালীতে করোনা আক্রান্ত হয়েছে ৬৫ জন। সেখানে হাসপাতালে ভর্তি আছেন ২০ জন। আর সুস্থ্য হয়েছেন ২৭ জন। মারা গেছেন চারজন।

নতুন করে ঝালকাঠিতেও চারজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। সেখানে এনিয়ে ৫৭ জন করোনা আক্রান্ত হলো। জেলায় হাসপাতালে ভর্তি আছেন তিনজন। সুস্থ্য হয়েছেন ১৮ জন। আর মারা গেছেন দুইজন।

আরো পড়ুন: বরিশাল জেলায় করোনা রোগী ৪০০ ছাড়ালো

ভোলায় নতুন করে ছয়জনসহ করোনা আক্রান্ত রয়েছেন ৫২ জন । হাসপাতালে ভর্তি আছেন ১৫ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১১ জন। আর মৃত্যু হয়েছে একজনের।

ওই প্রতিবেদন থেকে বরিশাল নিউজ দেখতে পায় যে, বরিশাল বিভাগে এপর্যন্ত কোয়ারেন্টাইনে গেছেন ১৪ হাজার ৮৬৯ জন। আর ছাড়পত্র পেয়েছেন ১২ হাজার ৩৯৪ জন।

হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিয়েছেন ৭০৮ জন । ছাড়পত্র পেয়েছেন ৩৩৭ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য বিশ্লেষণ করে বরিশাল নিউজ দেখেছে, বিভাগের সব জেলায়ই ৫০ বা তার বেশি করোনা আক্রান্ত রয়েছে। অন্তত একজন মারা গেছেন সব জেলায়ই।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার