কলাপাড়ায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদ

কলাপাড়ায় শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ-বরিশাল নিউজ

কলাপাড়া(পটুয়াখালী) নিউজ।। পটুয়াখালীর কলাপাড়ার পাটুয়া আলআমিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহবুব আলম বাবুল মৃধার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাঁচ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী। তারা জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে রবিবার দুপুর দেড়টায় ক্লাস বর্জণ করে বিদ্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষকের উপর হামলাকারী কবির মৃধা, খবির মৃধা, আউয়াল মীর, নুর আলম, রম্নহুল আমিন মৃধা ও রু্বেল মৃধাসহ জড়িত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

কলাপাড়ায় শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ-বরিশাল নিউজ

তাদের অভিযোগ চম্পাপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের মানুষের মাছ ধরার একমাত্র খালটি ১০ বছর ধরে অবৈধভাবে দখল করে এক হাজার পরিবারকে জিম্মি করে রেখেছে কবির মৃধা ও আউয়াল মীর। এসব ঘটনায় শিক্ষক বাবুল মৃধার নেতৃত্বে এলাকার মানুষ কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়। যার প্রেক্ষিতে সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ খালটির দখল ছেড়ে দিতে কবির মৃধা গংদের আল্টিমেটাম দেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার দুপুরে কলাপাড়া পৌর শহরে প্রধানন্ত্রীর জন্মদিনের র‌্যালিতে অবস্থানকালে বাবুল মৃধাকে মারধর করে কবির মৃধা ও তার সহযোগীরা। তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিক্ষক বাবুল মৃধা এ কলাপাড়া থানায় একটি এজাহার দাখিল করেছেন।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, শিক্ষক বাবুল মৃধার এজাহারের কপি পেয়েছেন তিনি। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
বরিশাল নিউজ/রাজু