কলাপাড়ায় পুকুর থেকে দুইজনের মরদেহ উদ্ধার

বরিশাল নিউজ।। পটুয়াখালীর কলাপাড়ায় পুকুরে ডুবে এক প্রতিবন্ধীসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন শহীদুল ইসলাম বাবুল(৪৮) ও প্রতিবন্ধী শ্রমিক মনির ফকির (৩৫)। উপজেলার লালুয়া ও মিঠাগঞ্জ ইউনিয়নের দুটি পুকুর থেকে রবিবার বিকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

আরো পড়ুন: দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়ালো

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বরিশাল নিউজকে জানান, মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া বাজারের নির্মানাধীন সেতুর পাহারাদার শহিদুল ইসলাম বাবুলের মরদেহ উদ্ধার করা হয় বাজার সংলগ্ন পুকুর থেকে। রবিবার বিকালে পুকুর পাড়ে অজু করতে গিয়ে সে নি্খোঁজ হয়। কিছুক্ষণ পর তার মরদেহ পুকুরে ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার হাতে আঘাতের চিহ্ন থাকায় সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

একইদিন দুপুরে লালুয়া ইউনিয়নের মেরাউপাড়া গ্রামে পুকুরে ডুবে মারা যায় প্রতিবন্ধী শ্রমিক মনির ফকির। সে পুকুর থেকে ঝড়ে উড়িয়ে নেয়া ঘরের চালের টিন তুলতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের স্বজনরা অনেকক্ষণ খোঁজাখুজির পর পুকুরে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃগী রোগ আছে বলে মনিরের চাচা নাসির ফকির পুলিশকে জানায়।

বরিশাল নিউজ/পটুয়াখালী