তোষামোদি করে কোন দলকে ভোটে আনা হবে না -বাণিজ্যমন্ত্রী

ভোলায় উন্নয়ন মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি-বরিশাল নিউজ
ভোলায় উন্নয়ন মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি-বরিশাল নিউজ

ভোলা নিউজ।। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাউকে তোষামোদি করে ভোটে আনা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।ভোলার সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকালে উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আগামী নির্বাচন প্রসঙ্গে তোফায়েল বলেন, ‘নির্বাচন হবে সংবিধান অনুসারে এবং নির্বাচন কমিশন ঘোষিত তারিখের মধ্যে। সেই নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন । আমরা আশা করি সব দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে। কেউ যদি নির্বাচনে না আসে সেটা তাদের ব্যাপার। আমরা গিয়ে তাদেরকে তোষামোদি করে নির্বাচনে আনবো না।
বাণিজ্যমন্ত্রী বর্তমান সরকারে উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শূন্য হাতে বাংলাদেশ গড়েছিলেন। আজ বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে রূপান্তিত করেছেন।

ভোলায় উন্নয়ন মেলার উদ্বোধন করছেন বাণিজ্যমন্ত্রী -বরিশাল নিউজ
ভোলায় উন্নয়ন মেলার উদ্বোধন করছেন বাণিজ্যমন্ত্রী -বরিশাল নিউজ

তিনি আরো বলেন, আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ ২৬তম বৃহৎ অর্থনৈতিক দেশ হিসেবে পরিচিতি লাভ করবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। প্রধানমন্ত্রী সে স্বপ্ন বাস্তবায়ন করেছেন। প্রধানমন্ত্রী আর পাঁচ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ হবে পৃথিবীর মধ্যে একটি গর্বিত দেশ।’ তাই আগামী নির্বাচনে আবারও প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব সাহাবুদ্দিন আহমেদ।
উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও পায়রা উড়িয়ে উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন। মেলায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে সরকারি-বেসরকারি মোট ১শ’ ১০টি স্টল দেয়া হয়েছে। বরিশাল নিউজ/শরীফ