“লেংড়া খোড়া ঘোড়ার কমিটি বরিশালে কী করে দেখবো”

বরিশালে বিএনপি ও সহযোগী সংগঠনের সাবেক নেতাদের ঈদ পূর্ণমিলন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বরিশাল মহানগর বিএনপি কমিটিকে ইঙ্গিত করে নেতারা  ক্ষোভের সাথে বলেন, “আমরা দেখবো লেংড়া খোড়া ঘোড়ার কমিটির নেতা-কর্মীরা কতদিন উত্তর, দক্ষিণ, পশ্চিমের লোক ভাড়া করে এনে বরিশালে কি করে ?”

নগরীর স্বরোডের পার্টি হাউজ কমিউনিটি মিলনায়তনে শুক্রবার রাতে অনুষ্ঠিত সভায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের আয়োজন করে মহানগর বিএনপির পদবঞ্চিত বলে দাবিদার একটি গ্রুপ। এতে অংশ নেন জেলা বিএনপি সাবেক নেতৃবৃন্দসহ শ্রমিকদল, মহিলা দল, স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি মহসিন মন্টু, বরিশাল সাবেক মহানগর বিএনপি সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর হাসান, সাবেক সহ-সভাপতি আলমগীর হোসেন, আব্বাস উদ্দিন বাবলু, সাবেক মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান, সহ-সাধারণ সম্পাদক আনায়ারুল হক তারিন, আলাউদ্দিন আহমেদ, মোঃ হোসেন চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিকদল সহ-সাংগঠনিক সম্পাদক এমজি ফারুক, জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হক ফরাজি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম আকন।

এসময় বিএনপি নেতারা বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ যখনই এই নিশিরাতের সরকারের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামের ডাক দেবে আমরা কোন পদের আশায় বসে থাকব না। বিগত দিনে যেমন রাজপথে ছিলাম আজ আছি, সামনেও থাকব। দেখি বর্তমান লেংড়া খোড়া ঘোড়ার কমিটির নেতা-কর্মীরা কতদিন উত্তর, দক্ষিণ, পশ্চিমের লোক ভাড়া করে এনে বরিশালে কি করে? আজ আমরা যারা এখানে হাজির হয়েছি তারা বিএনপি তথা দলের নিবেদিত সদস্য, এখানে কোন ভাড়া করা লোকজন নেই।

তারা অবৈধ নিশিরাতের এই সরকারের দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার