লাল সবুজ উন্নয়ন সংঘের লাল কার্ড প্রর্দশন

বরিশালে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে লাল সবুজ উন্নয়ন সংঘের লাল কার্ড প্রর্দশন-বরিশাল নিউজ

বরিশাল জিলা স্কুলে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে মতবিনিময় সভা ও লাল কার্ড প্রর্দশন করা হয়েছে। মঙ্গলবার বরিশাল জিলা স্কুল অডিটোরিয়ামে সকাল ১১ টায় শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে লাল কার্ড প্রদর্শন, শিক্ষার্থীদের শপথ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শহিদুল ইসলাম শিক্ষার্থীদের নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে, মাদক থেকে দূরে থাকতে, ইভটিজিং না করতে, ছেলেদের ২১ বছর ও মেয়েদের ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ও সবসময় সত্য কথা বলতে শপথ করান। অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিলা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ কে এম কামরুল আলম চৌধুরী ও সাংস্কৃতিক সংগঠক সাইদুর রহমান পান্থ প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম গত ৮ই মার্চ পঞ্চগড় তেঁতুলিয়া থেকে কক্সবাজার টেকনাফ পর্যন্ত টিফিনের জমানো টাকা বাঁচিয়ে শিক্ষার্থীদের সচেতন করার লক্ষে ভ্রাম্যমান জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সফর করছে। ৩৩ তম জেলা হিসেবে মঙ্গলবার বরিশাল জেলায় কার্যক্রম শেষ করেছেন ।
বরিশাল নিউজ/ শামীম