রাতের আঁধারে আর ভোট হতে দেব না- বিএনপি

বরিশাল জেলা বিএনপি (দক্ষিণ) সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবায়েদুল হক চাঁন বলেছেন,হত্যা,গুম,ধর্ষণকারী ও স্বৈরাচারী সরকারে বিরুদ্ধে ঐক্যবন্ধ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে কু-হয়ে যাওয়া গণতন্ত্রকে উদ্ধার করতে সকলকে ঐক্যবন্ধ হয়ে দলের কাজ করতে হবে।

তাই দ্রুত দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারসহ সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজিব আহসানের নিঃশর্ত মুক্তির দাবি জনান তারা ।

এসময় অন্যসকল বক্তারা বলেন আগামীতে এই বাংলার মাঠিতে রাতের আঁধারে কোন ভোট হতে দেওয়া হবে না। দিনের আলোতে জনগণের ভোটের অধিকার আদায় করে আনতে বিএনপি নেতা কর্মীরা জীবন দিতে প্রস্তুত রয়েছে।

জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে ১৬ই অক্টোবর শনিবার, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং চিকিৎসার সু-ব্যবস্থা করা সহ তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেন্দ্রীয় ছাত্রদল সাবেক সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তারা একথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বরিশাল জেলা ও মহানগর সকল অংঙ্গ সংগঠন সহ স্বেচ্ছাসেবক দল,যুবদল ও ছাত্রদলের যৌথ সমন্বয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ.এম তছলিম উদ্দিনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবীর জাহিদ,মহানগর স্বেচ্ছসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,সাধারণ সম্পাদক মসিউর রহমান মঞ্জু,জেলা স্বেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, মাহমুদ খান, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান,বরিশাল উত্তর জেলা যুবদল আহবায়ক সালাউদ্দিন পিকলু, সদস্য সচিব গোলাম মোর্সেস মাসুদ,মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনি,জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক কামরুল আহসান।

বরিশাল নিউজ/ স্টাফ রিপোর্টার