ভোটাররা জানতে চান

সরকারি ব্রিজের উপর নির্বাচনী অফিস বসিয়েছেন একজন ইউপি সদস্য প্রার্থী । আর এতে চলাচলে বাধা পেয়ে ক্ষুব্ধ হয়েছেন এলাকাবাসী।  এসব প্রার্থীদের বিরুদ্ধে নির্বাচনী আইনভঙ্গের ব্যবস্থা নেওয়া হবে কী না জানতে চেয়েছেন ভোটাররা।

গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামের বাদামতলা-পশ্চিম চন্দ্রহার সড়কের একটি সরকারি ব্রিজের উপর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ক্ষিতিস চন্দ্র পাল তার নির্বাচনী অফিস বানিয়েছেন। এতে View Postওই ব্রিজ দিয়ে জনসাধারণের চলাচলে ভোগান্তির সৃষ্টি হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, পশ্চিম চন্দ্রহার সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ওই ব্রিজের উপর ত্রিফলা টানিয়ে ঘর বানিয়ে নির্বাচনী পোস্টার ঝুঁলিয়ে প্রায় অর্ধশত চেয়ার বসানো হয়েছে। ওই নির্বাচনী অফিসে ফুটবল মার্কার কর্মী সমর্থকরা মধ্যরাত অবধি আড্ডা দেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য প্রার্থী ক্ষিতিস চন্দ্র পাল বলেন, বর্ষা মৌসুমে চারিদিকে কাঁদা হওয়ায় ব্রিজের ওপর অস্থায়ীভাবে বসার ব্যবস্থা করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, স্থানীয়দের কাছ থেকে বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পেয়ে ব্রিজ থেকে নির্বাচনী অফিস সরানোর জন্য প্রার্থী ক্ষিতিস চন্দ্র পালকে নির্দেশ দেয়া হয়েছে।

বরিশাল নিউজ/ গৌরনদী