বরিশালে শহীদ আসাদ দিবসে শ্রদ্ধাঞ্জলি

বরিশাল নিউজ।। বরিশালে শহীদ আসাদ দিবসে ৬৯  সাবেক ও বর্তমান ছাত্রনেতারা বলেছেন,যে আসাদ শ্রমিক-কৃষকের জন্য আন্দোলন করে জীবন দিয়ে গেছেন, সেই আসাদের স্বপ্ন এদেশের শাষকরা আজ পর্যন্ত পূরণ করেনি।

অশ্বিনী কুমার হল চত্বরে সোমবার ২০ জানুয়ারী সকাল সাড়ে ১০টায়  শহীদ আসাদের ৫১তম মৃত্যু বার্ষিকী  উপলক্ষে আলোচনা সভা ও শ্রদ্বাঞ্জলি  নিবেদন ও গণ সংঙ্গীত অনুষ্ঠানে তারা একথা বলেন।
বরিশাল শহীদ আসাদ পরিষদ বরিশাল জেলা শাখা  শহীদ আসাদ দিবসের আয়োজন করে।

শহীদ আসাদ পরিষদ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক রতন চক্রবর্তীর সঞ্চালনায় ও আসাদ পরিষদ সভাপতি ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ৬৯ সত্তরের ছাত্র নেতা ও বরিশাল সরকারি বিএম কলেজের প্রাক্তন ভিপি খান আলতাফ হোসেন ভুলু, নজরুল হক নিলু, হিরন কুমার দাস মিঠু,দেওয়ান আঃ রসিদ নিলু, মহসিন-ইল-ইসলাম হাবুল, আমিনুর রহমান খোকন,একে আজাদ, আঃ হাই মাহাবুব,ডাঃ মনিষা চক্রবর্কী,শামীম শাহরুখ তমাল,স্বম্পা দাস, নবীন আহমেদ প্রমুখ।
এর আগে ৬৯ এর গন অভ্যুত্থানের নায়ক বিপ্লবী ছাত্র নেতা, কৃষক আন্দোলনের সংগঠক শহীদ আসাদের  অস্থায়ী প্রতিকৃর্তিতে  শ্রদ্বাঞ্জলি নিবেদন করেন বরিশাল জেলা শাখা আসাদ পরিষদ নেতৃবৃন্দ।
এর পরপরই শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে গণসংহতি আন্দোলন বরিশাল জেলা শাখা ,ট্রেড ইউনিয়ন,ছাত্রফেডারেশন,ছাত্র মৈত্রী,ছাত্র ইউনিয়ন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট,শালিন্য স্বেচ্ছাসেবক সংগঠন।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার