বরিশালে বঙ্গমাতার জন্মদিন উদযাপিত

বরিশালে উদযাপন করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী।

 এ উপলক্ষে সোমবার সকাল ১০ টায় সদর রোডের সোহেল চত্বরের দলীয় কার্যালয় চত্ত্বরে বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ।

 এ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে সোমবার প্রথম প্রহর ১২ টা ১ মিনিটে দলীয় কার্যালয়ে বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাদিক আব্দুল্লাহ্‌ সহ নেতারাকর্মীরা।

জেলা প্সেরশাসনের লাই মেশিন বিতরণ ও আর্থিক অনুদান প্রদান

অন্যদিকে দিবসটি উপলক্ষে বরিশাল জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে নগরীর সার্কিট হাউজের সভা কক্ষে এক আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও আর্থিক অনুদান দেয়া হয়েছে।

 জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন-উল আহসান। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি এসএম আকতারুজ্জামান ও পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে অসহায় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন এবং আর্থিক অনুদান বিতরণ করা হয়।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার