বরিশালকে রাজনৈতিক প্রশ্রয়ে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত করা হচ্ছে – ছাত্রফ্রন্ট

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বলেছে ,বরিশালকে দিনে দিনে রাজনৈতিক প্রশ্রয়ে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত করা হচ্ছে। এজন্যই বরিশাল  বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থীদের উপর এই হামলা। এই হামলার প্রতিবাদে অশ্বিনী কুমার হল চত্বরে বিক্ষোভ সমাবেশে এ কথা বলে ছাত্রফন্টের নেতারা।

তারা আরও বলেন,সাম্প্রতিক সময়ে বিসিকে একজন ইভ টিজারকে আটক করায় বরিশাল অচল করে ক্ষমতা প্রদর্শন করা হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর এই নৃশংস হামলার ঘটনাও এই সন্ত্রাসীদেরই আস্ফালন মাত্র। বক্তারা অবিলম্বে এই সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানান ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান। 

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলার আহবায়ক সাগর দাস এর সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর শাখার প্রচার ও প্রকাশনা সম্পাক বিজন শিকদার এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বাসদ বরিশাল জেলার সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার সভাপতি প্রতিভা রায়, সাংগঠনিক সম্পাদক সুজন সিকদার,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক হাসিবুল ইসলাম, সদস্য ইমাম হাসান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ব্রজমোহন কলেজ শাখার সভাপতি মোজাম্মেল হক সাগর, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা শাখার প্রাক্তন সভাপতি সন্তু মিত্র প্রমুখ, বরিশাল সরকারি মহিলা কলেজ এর সংগঠক অদিতি ইসলাম, আলেকান্দা সরকারি কলেজের সংগঠক লামিয়া সাইমুন,পটুয়াখালী সরকারি কলেজের সংগঠক মিল্লাত হোসেন প্রমুখ। সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থী প্রতিনিধি আদনান রাকিব, ব্রজমোহন কলেজের শিক্ষার্থী ইকবাল মাহমুদ অনীক, রূপাতলী এলাকাবাসীর পক্ষ থেকে নুরুল হক, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজল দাস প্রমুখ।

বরিশাল নিউজ/ প্রেস বিজ্ঞপ্তি