জল্লা ইউপি চেয়ারম্যানের খুনিদের ফাঁসির দাবি

জল্লা ইউপি চেয়ারম্যানের খুনিদের বিচারের দাবিতে স্বজন-সমর্থকদের কর্মসূচি-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার লিটুর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের মাধ্যমে ফাঁসির দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
বরিশাল নগরীর সদর রোডে সোমবার সকাল ১১টায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিবার-পরিজনসহ উজিরপুর উপজেলা ও জল্লা ইউনিয়নের বাসিন্দারা।
জল্লা ইউনিয়নের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নিহত চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর পিতা ও হত্যা মামলার বাদী বীর মুক্তিযুদ্বা শুখদেব হালদার,স্ত্রী বেবী হালদার,একমাত্র শিশু কন্যা ঝড়না হালদার, বরিশাল জেলা হিন্দু-বৈদ্য-খিস্ট্রান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক হিরন কুমার দাস মিঠু,জল্লা ইউনিয়ন প্যানেল চেয়ারম্যন বাদল বিশ্বাষ,এ্যাড. বিষ্ণু পদ মুখার্জী,সুরঞ্জিত দত্ত লিটু,উজিরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি অসিম ঘড়ামী,আনোয়ার খান,জালিস মাহমুদ,ডাঃ সুভাষ রায় সহ জল্লা ইউনিয়নের বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ ও সাধারন জনতা।
উল্লেখ্য গত ২২ই সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে জল্লা বাজারে চেয়ারম্যন বিশ্বজিৎ হালদার নান্টুর ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে হেলমেট পড়া মুখোসধারী সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে।
এব্যাপারে নান্টুর পিতা শুখদেব হালদার বাদী হয়ে উজিরপুর থানায় বত্রিশ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ অভিযান চালিয়ে এখন পর্যন্ত ১১ জনকে আটক করেছে।
বরিশাল নিউজ/শামীম