গুজবের কবর রচিত করতে হবে-ডিআইজি

বরিশাল নিউজ।। গুজব সন্ত্রাসীদের নির্মূল করে সকল গুজবের কবর রচিত করা হবে বলে মন্তব্য করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ।
গৌরনদীর মাহিলাড়া কলেজে বৃহস্পতিবার সকালে ছেলে ধরা গুজব ও গণপিটুনির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে এটা একটি স্রেফ গুজব ও মিথ্যা কথা। এগুলো যারা সমাজে ছড়িয়ে দিচ্ছে তারা দেশের শত্রু । গুজবকারীদের চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দিতে হবে। এজন্য তিনি শিক্ষক শিক্ষার্থীদের নিজেদের সচেতনতার পাশাপাশি অভিভাবকদের সচেতন করে তোলার আহবান জানান।
গৌরনদী থানা মডেল থানার আয়োজনে আয়োজিত সচেতনতামূলক অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া আকবর আলী সভাপতিত্ব করেন। সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম , গৌরনদী সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ারসহ অন্যরা।
একইদিন মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ে নিয়ে পৃথক সচেতনতামূলক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। গুজবের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন টেমার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মতবিনিময় সভা করেছেন।

বরিশাল নিউজ/শাওন