এটিএম কার্ড ফেরত দিলো ট্রাফিক বিভাগ

এটিএম কার্ড

বরিশাল নিউজ।। বরিশাল মেট্টোপলিন পুলিশ (বিএমপি)তে কর্মরত এএসআই নাসির উদ্দিনের হারিয়ে যাওয়া এটিএম কার্ড ফেরত দিয়েছে ট্রাফিক পুলিশ।
নগরীর কালিবাড়ী রোড শিতলা খোলা বিএমপির কার্যালয়ে মঙ্গলবার ৩ডিসেম্বর সকালে এএসআই নাসির উদ্দিনের হারিয়ে যাওয়া এটিএম কার্ড হস্তান্তর করেন বিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম।

এ সময় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম জানান ,ট্রাফিক বিভাগে কর্মরত টিএস আই জাকির হোসেন সোমবার সকাল ১১টার দিকে নগরীর বাংলা বাজার মোড়ে ডাচ-বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড দেখতে পেয়ে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলমকে মোবাইল ফোনে অবহিত করেন।

পরে তিনি তার কম্পিউটার অপারেটর ফয়েজ উল্লাহকে ডাচ-বাংলা ব্যাংকে পাঠিয়ে এটিএম কার্ড মালিকের নাম ও মোবাইল নাম্বার সংগ্রহ করে উক্ত মোবাইল নাম্বারে ফোন করলে তিনি জানান যে,তার নাম মোঃ নাসির উদ্দিন তিনি বরিশাল পুলিশ লাইন্সে এএসআই (সঃ) হিসাবে কর্মরত । তারপর তাকে মোবাইল ফোনে জানানো হয় যে,আপনার এটিএম কার্ড পাওয়া গেছে।

হারিয়ে যাওয়া এটিএম কার্ডের মালিক এএসআই নাসির উদ্দিন জানান ,ট্রাফিক অফিস থেকে ফোন না করলে তিনি এখনো জানতেন না যে তার এটিএম কার্ডটি হারিয়ে গেছে। সোমবার তিনি বাংলা বাজার এটিএম বুথথেকে ৫ হাজার টাকা তুলে কার্ডটি তার পকেটে রাখার সময় অসাবধানতা বসত রাস্তায় পড়ে যায়।
এ সময় আরও উপস্থিত ছিলেন, ট্রাফিক বিভাগের এসি (দক্ষিণ)মোঃ মাসুদ রানা, এসি (উত্তর) এএফএম ফায়েজুর রহমান,সার্জেন্ট মোঃ হাসান,টিএসআই মোঃ জাকির হোসেন,কনষ্টেবল নয়ন প্রমুখ।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার