নিজের পায়ে কুড়াল মেরেছেন শেখ হাসিনা: গয়েশ্বর

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনা ভোলায় হত্যাকান্ডের মধ্যে দিয়ে নিজের পায়ে কুড়াল মেরেছেন।

আন্দোলন-সংগ্রামে কোন শহীদের রক্ত বৃথা যায়নি শেখ হাসিনার পতনের মাধ্যমে আঃ রহিম ও নুরে আলমের রক্ত বৃথা যেতে দেওয়া হবে না যোগ করেন তিনি।

গয়েশ্বর আরও বলেন, রহিম ও নুরে আলম দেশ ও জনগনের জন্য জীবন দিয়ে গেছে এই শহীদের আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে দেশে একটি নিরপক্ষ নির্বাচন করা হবে। শেখ হাসিনার অধিনে এদেশে আর কোন নির্বাচন হবে না হতে দেওয়া হবেনা।

অশ্বিনী কুমার হল চত্বরে বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যুৎ খাতে দুর্নীতি বিরোধী বিক্ষোভ মিছিলে ভোলায় পুলিশ বর্বরোচিতভাবে গুলি করে স্বেচ্ছাসেবকদল নেতা আঃ রহিম ও ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমকে হত্যা সহ শতাধিক নেতা কর্মীকে গুলিবিদ্ধ করে আহত করার প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল মহানগর ও জেলা (দক্ষিণ) সহ বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথভাবে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।  মহানগর বিএনপি আহবায় মোঃ মনিরুজ্জামান খান ফারুক এতে সভাপতিত্ব করেন।

সমাবেশস্থলের পরিবেশ ও আইন শৃঙ্গখলা নিয়ন্ত্রণ রাখতে উপ-পুলিশ কমিশনার আসরাফ হোসেন ভূইয়ার নেতৃত্বে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার