শেখ হাসিনার জন্মদিনে কেক কাটলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে কেক কাটেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক শামীম এমপি।

বাংলাদেশ পানিসম্পদ উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধু পরিষদ এর উদ্যোগে পানি ভবনের হল রুমে মঙ্গলবার,২৮ সেপ্টেম্বর দুপুরে কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পানিসম্পদ উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক খন্দকার মাইদুল রহমান, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ রোকন উদ-দৌলা, পানিসম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক মোঃ ফজলুর রশিদসহ কর্মকর্তাবৃন্দরা।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপির উদ্যোগে  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা ও মহানগর শাখার একাংশের আয়োজনে নগরীর নূরীয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব ইউসুফ উদ্দিন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নুরুল আমিন খলিফা।

 মোনাজাতে মহান আল্লাহর দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনা এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য প্রার্থনা করা হয়।  বাংলাদেশসহ সারাবিশ্ব যাতে করোনাভাইরাসের প্রভাব থেকে দ্রুত মুক্তিলাভে দোয়া করা হয়।

বরিশাল নিউজ/ স্টাফ রিপোর্টার