মইনুল হোসেনের বিরুদ্ধে ভোলায় মামলা

ভোলা নিউজ।। সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটুক্তি করায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ভোলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। ভোলা জেলা যুব মহিলা লীগের আহবায়ক খাদিজা আক্তার স্বপ্না সোমবার দুপুরে মামলাটি দায়ের করেন। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফ মোঃ ছানাউল হক মামলাটি জুডিসিয়াল তদন্তের আদেশ দেন।

সাংবাদিক মাসুদা ভাট্টি
মামলা সম্পর্কে অবহিত করছেন বাদী খাদিজা আক্তার স্বপ্না-বরিশাল নিউজ

এজাহার
একাত্তর টেলিভিশনের একাত্তর জার্নালে গত ১৬ অক্টোবর ব্যারিস্টার মইনুল হোসেন এবং মাসুদা ভাট্টির কথপোকথন উল্লেখ করে বাদীর অভিযোগ,মইনুল হোসেনের বক্তব্য নারী সাংবাদিকসহ নারী জাতিকে মর্মাহত করেছে যাহা সম্পূর্ণ আইনের পরিপন্থী ও মানহানিকর।
দায়েরকৃত মামলার সাথে একত্মতা প্রকাশ করে সহোযোগিতা করেন ভোলা জেলা আওয়ামী লীগ এর সমাজকল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ও বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম।
বাদী খাদিজা আক্তার স্বপ্নার পক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি শোয়েব হোসেন মামুন, সিনিয়র আইনজীবী জাহাঙ্গীর আলম, নারী-শিশু পিপি গোলাম মোর্শেদ কিরণ তালুকদার, এপিপি মেজবাহুল আলম ও এডভোকেট ফিরোজ শাহ।

জুডিসিয়াল তদন্তের আদেশ

এপিপি শোয়েব হোসেন মামুন জানান, ‘আমরা চেয়েছিলাম এ মামলায় যাতে আসামীর ওয়ারেন্ট হয়। কিন্তু বিজ্ঞ আদালত মনে করেছেন মামলাটি জুডিসিয়াল তদন্ত হয়ে আসুক, তার পর ব্যবস্থা নিবে। আমরা আদালতের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। দেখা যাক আগামী ২৫ অক্টোবর মামলার পরবর্তী দিন ধার্য তারিখে কি হয়। আশা করি আমরা সুবিচার পাবো।’
বরিশাল নিউজ/শরীফ