বিইউজে সভাপতি পুলক সম্পাদক স্বপন

বিইউজে-সভাপতি পুলক চ্যাটার্জী,সাধারণ সম্পাদক স্বপন খন্দকার

বরিশাল নিউজ।। পুলক চ্যাটার্জীকে সভাপতি ও মনিরুল আলম স্বপন খন্দকারকে সাধারণ সম্পাদক করে বরিশাল সাংবাদিক ইউনিয়নের পুর্ণাঙ্গ কমিট গঠন করা হয়েছে।
নহরীর আর্যলক্ষী ভবনের কীর্তণখোলা মিলনায়তনে শুক্রবার অনুষ্ঠিত সাধারণ সভায় ১৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল। বিশেষ অতিথি ছিলেন- বিএফইউজে মহাসচিব শাবান মাহামুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবু জাফর সূর্য, বিএফইউজের সদস্য ও বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের সভাপতি তৌফিক মারুফ।
এছাড়া বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, এসএম ইকবাল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক শাহীনা আজমীন।
কমিটির বিভাগীয় সদস্যরা হলেন- সহ-সভাপতি মো আলী জসীম খান, যুগ্ম সম্পাদক মইনুল ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ এম জহির, সাংগঠনিক সম্পাদক খান রফিক, প্রচার সম্পাদক আরিফুর রহমান, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক হেনরি স্বপন, জনকল্যাণ সম্পাদক মর্জিনা বেগম, দফতর সম্পাদক সুমন চৌধুরী।
এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- নাসিম উল আলম, শাহীনা আজমীন, সুশান্ত ঘোষ, বিধান সরকার, এম জসীম উদ্দিন, নজরুল বিশ্বাস, মিথুন সাহা, কাওসার হোসেন ও মুশফিকুর রহমান।
বরিশার নিউজ/শামীম