জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি: বরিশালে বাসদের প্রতিবাদ

জ্বালানী তেলের ‘অস্বাভাবিক ও অযৌক্তিক’ মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়েছে বরিশাল বাসদ। বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা এর প্রতিবাদ জানায়।

নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন বরিশাল জেলা শাখার সদস্য মানিক হাওলাদার। বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সন্তু মিত্র, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বরিশাল রিক্সা-ভ্যান চালক-শ্রমিক ইউনিয়ন ২৮ নং ওয়ার্ডের সভাপতি মোকছেদুর রহমান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল মহানগর শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজন শিকদার, বি এম কলেজ শাখার সহ-সভাপতি হাফিজুর রহমান রাকিবসহ অন্যরা।

তারা বলেন, যেখানে বিশ্ববাজারে গত ৬ মাসের মধ্যে তেলের দাম সর্বনিম্ন অবস্থায় আছে। সেখানে জনগনের মতামতের তোয়াক্কা না করে জ্বালানি তেলের অস্বাভাবিক ও অযৌক্তিক মূল্যবৃদ্ধি সরকারের গনবিরোধী চরিত্রের বহিঃপ্রকাশ। বক্তারা তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের আন্দোলনে শামিল হওয়ার জন্য জনগণকে আহবান জানান। একইসাথে তেলের বর্ধিত মূল্য প্রত্যাহার না হলে বক্তারা হরতাল-অবরোধের মত কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি জানান।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার