গণমাধ্যমের কাছে স্বপনের দাবি

প্রচারণা করতে না দেওয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করছেন বরিশাল-১ আসনের বিএনপি প্রার্থী -বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল-১ আসনের বিএনপি প্রার্থী জহিরউদ্দিন স্বপন তার নির্বাচনী প্রচারণায় বাধা এবং কর্মীদের নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার দুপুরে গৌরনদীতে তার শরিকলের বাসভবনে তিনি এই সাংবাদিক সম্মেলন ডাকেন। জহিরউদ্দিন স্বপন তার নির্বাচণী এলাকা বিশেষভাবে মনিটর করার জন্য গণমাধ্যমের কাছে দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে সিইসির কঠোর সমালোচনা করে লেভেল প্লেইং ফিল্ড প্রস্তুত এর মিথ্যাচার স্বচোখে দেখতে সিইসিকে তার বাড়িতে এক রাত থাকার আহবান জানিয়েছেন। লিখিত বক্তব্যে জহির উদ্দিন স্বপন সিইসি, প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের কঠোর সমালোচনা করে বলেন, বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের উপর এবং তাদের বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে আওয়ামী লীগ দলীয় লোকজনদের অব্যাহত হামলার ঘটনায় প্রশাসন কার্যকরী কোন ভুমিকা পালন করছেন না। এসব ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হলেও পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করছেন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতাদের উপর আনীত অভিযোগ নাকোচ করে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সংস্কারপন্থি নেতা জহির উদ্দিন স্বপনকে নিজ এলাকায় অবাঞ্ছিত করেছে বিএনপি। একাধিকবার তার ওপর নিজ দলের নেতাকর্মীরা হামলাও চালিয়েছে। স্বপন দলের অভ্যন্তরীন কোন্দলের বিষয়টি আওয়ামী লীগের কাধে চাঁপিয়ে দেয়ার অপচেষ্ঠা বলেন তিনি।
বরিশাল নিউজ/এমএম শামীমহাসান
বরিশাল নিউজ/এমএম হাসান