করোনা প্রতিরোধে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে চুক্তি স্বাক্ষর

 করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন ও ইউনিসেফ এর সাথে ১০ টি যুব স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যুব স্বেচ্ছাসেবী সংগঠন প্রধানত কোভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন, ক্যাম্পেইন, এলাকায় মিটিং, ডায়লগ, মাইকিং ও কাউন্সিলিং এর মাধ্যমে জন সচেতনতা তৈরী করবে।

সংগঠনগুলো হচ্ছে-এসএনডিসি, লাল সবুজ সোসাইটি, বরিশাল ব্লাড ডোনার্স ক্লাব, হাসিমুখ পরিবার, মানবী, ইয়ূথ প্ল্যান ফর সোসাইটি, সহচরী, উচ্ছ্বাস, অসহায় মানুষের পাশে এবং আহার।

সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন সহকারী কমিশনার ও এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা। যুব স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষে সংগঠনের সভাপতি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট অফিসার ইউনিসেফ বরিশাল বিভাগ সনজিত কুমার দাস ।

এই ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠন বরিশাল নগরীর পিছিয়ে পরা জনগোষ্ঠীকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করবে। কোভিড-১৯ মোকাবেলায় জনসম্পৃক্ততা ও সচেতনতা তৈরী করার লক্ষ্যে স্থানীয়   ইউনিসেফ-বরিশাল এর আর্থিক সহায়তায় যুব স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এ কাজে সম্পৃক্ত করে জনসচেতনতা বাড়ানোর জন্য জেলা প্রশাসন বরিশাল তাদের সাথে নিয়ে কাজ করবে।

বরিশাল নিউজ/ স্টাফ রিপোর্টার