এই সরকার পুলিশ, বিডিআরের সরকার: শাহজাহান ওমর

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, এই সরকার পুলিশ, বিডিআরের সরকার- জনগণের সরকার হতে পারে নাই। তিনি পুলিশের ছায়া থেকে বেড় হয়ে সাহস পরীক্ষা করার আহবান জানান প্রধানমন্ত্রীকে।

তিনি আরও বলেন, দেশের সংবিধানে লেখা রয়েছে এদেশে জনগণের ভোটে সরকার নির্বাচিত হবে। আপনি কি দেশের মানুষের ভোটে নির্বাচিত হয়েছেন, পারেন নাই।

তিনি প্রধানমন্ত্রীকে বলেন আপনি একজন সরকার প্রধান হয়ে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কুটুক্তি করতে পারেন না, তিনি বাংলার গোলাপ ফুল।

বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে  আজ বৃহস্পতিবার, ২৬ মে এক বিক্ষোভ সমাবেশে মুসলধরের বৃষ্টির কারণে মাত্র ৪মিনিটের বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী কর্তৃক বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বরিশাল মহানগর, জেলা দক্ষিণ ও বরিশাল জেলা উত্তর বিএনপির যৌথ আয়োজনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক মজিবর রহমান নান্টু এতে সভাপতিত্ব করেন।  

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, মহানগর যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ, জেলা দক্ষিণ সদস্য সচিব আকতার হোসেন মেবুল, উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু অন্যরা।

তবে মুসলধরের বৃষ্টির কারণে সমাবেশ হতে পারেনি।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার