অন্যের কষ্ট লাঘবের কথা চিন্তা করুন:পানিসম্পদ প্রতিমন্ত্রী

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, যাদের কম্বল দরকার নেই, তাদের প্রতি অনুরোধ নিতে আসবেন না । বরং যাদের প্রয়োজন তাদের নিতে সাহায্য করুন। আমি আশা করবো আমরা সকলে মিলে মিশে একজন আরেকজনের কষ্ট লাঘবের কথা চিন্তা করে এগিয়ে আসবো। এতে দেশটা এগিয়ে যাবে।

বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়র্ডে  শুক্রবার, ৭ ডিসেম্বর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন,‘আজ কম্বল দেয়ার যে কাজ আমি করছি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করেছি।’ তিনি সন্তানদের ভালোভাবে পড়াশুনা করানোর, দক্ষ মানুষ হিসাবে গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, সন্তান কি করছে খেয়াল রাখুন। আপনার সন্তান মেধাবী হলে উন্নয়নশীল বরিশালেই তাদের চাকুরি দেয়া সম্ভব হবে। আর্থিক সাহায্যের থেকে সবাই নিজের পায়ে দাড়ানোর চেষ্টা করুন।

অনুষ্ঠাতে সভাপতিত্ব করেন বিসিসির ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার। এ-সময় বিসিবি পরিচালক আলমগীর খান আলো, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বিসিসির ১নং ওয়ার্ড কাউন্সিলর আমির বিশ্বাস, ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর রহমান বাদশা, ১২নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিস শরীফ, ২৬নং কাউন্সিলর মোঃহুমায়ুন কবির, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ উপস্থিত ছিলেন।

বরিশাল নিউজ/ স্টাফ রির্পোটার