অনলাইন প্ল্যাটফর্মে বরিশাল ডিজিটাল মেলার উদ্বোধন

বরিশাল নিউজ।। বরিশালে রবিবার দুপুরে অনলাইন প্ল্যাটফর্মে আয়োজিতে ‘ডিজিটাল মেলা-২০২০’ উদ্বোধন করেছেন জেলা প্রশাসক, বরিশাল জনাব এস, এম, অজিয়র রহমান  । করোনা ভাইরানেসর কারণে মাঠের মেলা এবার অনলাইন প্ল্যাটফর্মে আয়োজন করা হলো।

তিন দিনব্যাপী মেলা উদ্বোধন করে জেলা প্রশাসক মেলাকে সাফল্যমণ্ডিত করে তোলার লক্ষ্যে সকলকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা তাদের বক্তব্যে মেলার সার্বিক সাফল্য কামনা করেন এবং জনগণকে বাংলাদেশের ডিজিটাল কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করতে এরকম একটি উদ্যোগ গ্রহণ করার জন্য সাধুবাদ জানান।

 জুম সফটওয়্যারের মাধ্যমে দুপুর আড়াইটায়িউদ্বোধন করা মেলায় জেলার সকল সরকারি কর্মকর্তা এবং সরকারি ও বেসরকারিভাবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তিগণ অংশ নেন।

আরও পড়ুন: করোনা রোগীদের জন্য বরিশালে অক্সিজেন ব্যাংক !


ডিজিটাল মেলা ২০২০ উপভোগ করা যাবে জেলা প্রশাসনের ওয়েবসাইট (www.barisal.gov.bd) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এই লিংক থেকে। এছাড়াও জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এ মেলা সম্পর্কিত সকল প্রকার তথ্য পাওয়া যাবে। মেলার সকল প্রকার ভিডিও উপভোগ করা যাবে জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘DC Barishal’ এ (লিংকঃ https://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A)।
 

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার