মার্চ ১৪, ২০১৮

২০ মিনিট থাকতে পারলেন না স্ত্রীকে ছেড়ে

প্রায় ৬০ বছরের দাম্পত্য জীবনে কেউ কাউকে ছেড়ে কখনো দুরে থাকেননি। মৃত্যুও তাদের দূরে রাখতে পারেনি। অসুস্থ্য স্ত্রীর মৃত্যুর ২০ মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পরেছেন স্বামী।
বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে । মঙ্গলবার রাতে ওই দম্পত্তির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে।
জানা গেছে, ওই গ্রামের মুনসুর আলী হাওলাদারের স্ত্রী নুরজাহান বেগম (৭০) দীর্ঘদিন থেকে অসুস্থ্য ছিলেন। বাড়িতে শয্যাশায়ী স্ত্রীর সেবা যত্ন মুনসুর আলী নিজ হাতেই করতেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নুরজাহান বেগম মারা যান। প্রিয়তমা স্ত্রী বিয়োগের শোক সইতে না পেরে এ ঘটনার ২০ মিনিটের মধ্যেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পরেন মুনসুর আলী হাওলাদার (৮০)।
প্রয়াত এ দম্পতির পুত্র আনোয়ার হাওলাদার জানান, আমৃত্যু তার বাবা-মায়ের মধ্যে মধুর সম্পর্ক ছিলো। জীবদ্দশায় তারা একদিনের জন্যও কেউ কাউকে রেখে দূরে থাকেননি। তার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ্য থাকলেও বাবার তেমন কোনো রোগ ছিলনা। তিনি আরও জানান, তারা (ছেলে-মেয়েরা) অসুস্থ্য মায়ের সেবাযত্ন করতে চাইলেও বাবা নিজের হাতেই মায়ের সেবা করতে বেশি পছন্দ করতেন।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, মুনসুর আলী ও নুরজাহান এ যুগের দাম্পত্য প্রেমের অমর দৃষ্টান্ত। ভালবাসার অনন্য নজির স্থাপনকারী এই দম্পতির মৃত্যুর খবর পেয়ে শেষবারের মতো তাদের একনজর দেখার জন্য শত শত মানুষ তাদের বাড়িতে ভীড় করেন। মুনসুর আলী হাওলাদার দম্পিত্তির চার ছেলে, তিন মেয়েসহ নাতি-নাতনি রয়েছে।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.