মার্চ ৮, ২০১৮

২০১৪ সালের মত নির্বাচন করতে খালেদা জিয়াকে কারাগারে পুরেছে তারা-বিএনপি যুগ্ম মহাসচিব


বরিশাল মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, ২০১৪ সালের মত নির্বাচন করে আবারো অবৈধ সরকার গঠন করার জন্য বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে পুরে রেখেছে সরকার ।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে এবং বেগম জিয়ার মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি পালনকালে তিনি এ কথা বলেন।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে নগরীর সদর রোডের দলীয় কার্যলয়ে সামনে বৃহস্পতিবার বেলা ১১ টায় এই কর্মসূচী পালন করে জেলা ও মহানগর বিএনপি।
সরোয়ার এ সময় আরো বলেন ,ওরা পুলিশ দিয়ে যত মিথ্যা মামলা আর গ্রেপ্তার করবে ততই গনতন্ত্র উদ্বার আন্দোলনের শক্তি বৃদ্ধি পাবে। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, বিএনপি নেতা আলী হায়দার বাবুল সহ অন্যরা।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.