মে ৩, ২০১৮

১ দিনে ৪১২ মামলা !

 কাগজপত্র বিহিন ও অবৈধ যানবাহনের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমানের নির্দেশে যৌথ বাহিনীর সমন্বয়ে বৃহস্পতিবার সকাল থেকে এই অভিযান পরিচালিত হয়। প্রথম দিনেই কাগজপত্র বিহিন ও হেলমেট না থাকায় ৪১২টি মামলা করা হয়েছে। এমনকি আটক করা হয়েছে ৩টি অবৈধ মোটর সাইকেল। ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান বলেছেন- নগরীতে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।
 মহানগরীর কাকলির মোড়, আমতলার মোড়, জিলা স্কুল মোড়, বটতলা, হাতেম আলী কলেজ চৌমাথা সহ নয়টি স্পটে চেক পোষ্ট বসিয়ে তল্লাসি চালানো হয়। ।
মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহামন বলেন, মহানগরী এলাকায় পুলিশ এবং প্রেস লেখা মোটর সাইকেলের ছড়াছড়ি। ভাড়ি যানবাহনেও পত্রিকার স্টিকার লেখা হচ্ছে। কিছু লোক রয়েছে যারা সাংবাদিক বা পুলিশ না হয়েও সংশ্লিষ্ট সংস্থার স্টিকার মোটর সাইকেলে ব্যবহার করছে। যাতে করে ট্রাফিক পুলিশ তাদের ধরতে না পারে। এতে করে প্রকৃত সাংবাদিক ও পুলিশকে বেগ পেতে হচ্ছে। এসব কারনেই স্টিকার লাগানো মোটর সাইকেল এবং যানবাহন গুলো পুলিশেল নজরদারীতে নিয়ে আসা হয়েছে।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.