মে ১৯, ২০১৮

সাবেক স্ত্রীর বিয়ের ক্ষণে

বরিশাল নিউজ ডেস্ক।। হবু ব্রিটিশ রাজবধু মেগান মার্কলের সাবেক স্বামী ট্রেভর এঙ্গেলসন নিরুদ্দেশ হয়েছেন। মেগানের সাবেক স্বামী পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক থাকেন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে। সাবেক স্ত্রীর বিয়ের ক্ষণে গণমাধ্যমের চোখ এড়াতেই এঙ্গেলসনের এই নিরুদ্দেশ যাত্রা বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।
শনিবার যখন লন্ডনে হ্যারি ও মেগানের বিয়ের সব ঠিকঠাক, তখন যুক্তরাষ্ট্রে গণমাধ্যম খুঁজেও পাচ্ছে না ট্রেভরকে।
দেশে নেই, কোথায় তিনি- খোঁজ নিয়ে ইউএস উইকলি জানতে পেরেছে, ছুটি নিয়ে অন্য কোনো দেশে পাড়ি জমিয়েছেন ট্রেভর, সম্ভবত দক্ষিণ আমেরিকার কোনো দেশে।
বর্তমানে ৪১ বছর বয়সী ট্রেভরের সঙ্গে অভিনেত্রী মেগানের ঘনিষ্ঠতার শুরু ২০০৪ সালে; সাত বছর প্রেমের পর ২০১১ সালে তারা ঘর বাঁধেন। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে।
এর তিন বছর বাদে নিজের থেকে তিন বছরের ছোট ব্রিটিশ যুবরাজ হ্যারির সঙ্গে সম্পর্কে জড়ান ৩৬ বছর বয়সী মেগান; যার পরিণতিতে তারা বিয়ের পিঁড়িতে বসতে চলছেন, যে বিয়ে নিয়ে ব্যাপক আয়োজন চলছে রাজ পরিবারে।
হ্যারি-মেগান জুটি বাঁধার পর একটি টিভি শো তৈরিতে হাত দেন এঙ্গেলসন। তাতে এক ব্যক্তিকে হাজির করেন এঙ্গেলসন, যিনি সন্তানের কর্তৃত্ব পেতে চাইছেন তার ডিভোর্সি স্ত্রীর কাছ থেকে। তার স্ত্রী আমেরিকা থেকে ব্রিটেন যাচ্ছেন এক যুবরাজকে বিয়ে করতে।
মেগান-এঙ্গেলসনের কোনো সন্তান না থাকলেও এটি এঙ্গেলসনের নিজের জীবনের গল্প বলে সবাই মনে করছেন। তবে এঙ্গেলসন তা অস্বীকার করেছেন।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.