জুন ১, ২০১৮

সরকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছে – এমপি ইউনুস

বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ বিভাগের আয়োজনে বিশ্ব দুগ্ধ দিবসে র‌্যালি-বরিশাল নিউজ

‘দুগ্ধ পানের অভ্যাস গড়ি পুষ্টির চাহিদা পূরণ করি’ প্রতিপাদ্য নিয়ে পালিত হয়েছে বিশ্ব দুগ্ধ দিবস। এই উপলক্ষে বরিশাল অশ্বিনী কুমার হলে আলোচনা সভায় বরিশাল বানারীপাড়া-উজিরপুর (২) আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস বলেছেন, সরকার দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য বিভিন্ন প্রকল্পের নামে টাকা বরাদ্দ দিয়ে যাচ্ছে। যাদেরকে প্রকল্প থেকে টাকা দেয়ার কথা রয়েছে সেসব খামারীদের টাকা না দিয়ে আমাদের মত বিত্তবান এক শ্রেণির অফিসার সহ বিভিন্ন ধরনের মানুষের কাছে সে টাকা চলে যাচ্ছে।

বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ বিভাগের আয়োজনে বিশ্ব দুগ্ধ দিবসে সার্কিট হাউসে আলোচনা সভা-বরিশাল নিউজ

বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ বিভাগের আয়োজনে ও বিভাগীয় জেলা প্রশাসনের সহযোগিতায় বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদের বিভাগীয় উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে আলোচনা সভার বিশেষ অতিথি বরিশাল বিভাগীয় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ নুরুল আলম বলেন, শিক্ষা জীবন শেষ করে সোনার হরিনের পিছনে না ছুটে নিজস্বভাবে একটি খামার করে নিজেকে যেমন বদলে ফেলা যায় তেমনি দেশের উন্নয়নের সাথে সাথে একটি পরিবারের ভাগ্য বদলের সহায়তা করে।
অপর বিশেষ অতিথি বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন দেশের তরুন সমাজ একটু মেধার বিকাশকে কাজে লাগিয়ে একটি দুগ্ধ খামারের মধ্যে নিয়োজিত করে ঘুড়ে দাড়াবার সুযোগ রয়েছে।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি অনুষদ,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন, প্রফেসর ড,মোহাম্মদ নুরুল আমিন।
অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ অফিসার কৃষিবিদ ডাঃ নুরুল আলম।
আলোচনা সভা ও দুগ্ধ দিবস উপলক্ষে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন জেলা প্রাণিসম্পদ অফিসার (পিআরএল) একরামুল করীম চৌধুরী।
এর আগে বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.